New Bengali web film 2521

web film 2521ওয়েব ফিল্ম ২৫২১

ওয়েব ফিল্ম: 2521 (2020)

ক্যাটাগরি: ক্রাইম, থ্রিলার।

অভিনয়ে: তাওসিফ মাহবুব ,সাইবা আলি খান।

অনলাইন প্লাটফর্ম: Zee5 ( Bangladesh)


সম্প্রতি সময়ে বাংলাদেশে কিছু কিছু পরিচালক আস্তে আস্তে চেষ্টা করছে বাংলাদেশেও ওয়েব সিরিজ , ওয়েব ফিল্ম এসব তৈরি করতে ।কিন্তু দুঃখের বিষয় হচ্ছে বাংলাদেশের এই পরিচালকগণ দর্শক দের আনন্দ দিতে এসব তৈরি করতে গিয়ে আরো হাসির পাত্র হিসেবে পরিচিত হচ্ছেন। web film 2521 বাংলাদেশে নির্মিত একটি ক্রাইম থ্রিলার ধাঁচের ওয়েব ফিল্ম।


Web film 2521 কাহিনী:

 হান্নান মল্লিক নামে একজন বিশিষ্ট ব্যবসায়ী এবং রাজনৈতিক ব্যক্তিত্ব নিজ বাড়ির সুইমিং পুলে খুন হন ।এই খুনের রহস্য উন্মোচন করতে ডাকা হয় ইন্সপেক্টর মাহবুব কে । ঘটনা চক্রে সে একটা কোড ‘web film 2521‘ বের করে ।এখন সে আদৌ কেস সল্ভ করতে পারে কি না ? খুনি কে ? এসব জানতে দেখতে হবে আপনাকে পুরো ওয়েব ফিল্মটি ।
সমালোচনা :সিনেমাটোগ্রাফির প্রশ্ন না তুললেও আমার মতো যে এই ওয়েব ফিল্ম দেখবেন এর পর মনে হবে কাহিনী টা যে লিখছেন তাকে চড় থাপ্পড় মারতে ।আচ্ছা , এরা কেন বোঝে না যে বাংলাদেশের মানুষ অধিকাংশ হলিউডের কিংবা বলিউডের ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম দেখে থাকেন ? তাদের চাহিদা কেমন হ‌ওয়া উচিত?

 Bangla web film 2521, Web series 2521
ওয়েব ফিল্ম ২৫২১ দৃশ্য


তৌসিফ মাহাবুবের অভিনয় এই ওয়েব ফিল্ম টিতে যথেষ্ট আকর্ষণীয় হলেও মহিলা সাংবাদিক চরিত্রে অভিনয় করা সাইবা আলি খানের অভিনয় ছিল একদম বাজে ।পুরো ওয়েব ফিল্ম যেমনি হোক না কেন যদি উনার জায়গায় অন্য কেউ থাকলে অন্তত একবার হলেও ভালো বলা যেত । বারবার মনে হচ্ছে উনি মনে হয় জোর করে ডায়লগ কিংবা কথা বলছেন ।আর সব চেয়ে বড় সমস্যা হলো কাহিনী টা ঠিক ঠাক গুছানো হয়নি বলে জগাখিচুড়ী হয়ে গেছে । নির্মাতা হয়তো বলিউড স্টার কুনাল খেমুর অভিনিত “অভয়” সিরিজ থেকে অনুপ্রেরণা নিয়েছেন । কিন্তু দিন শেষে দর্শক দের করেছেন হতাশ।


এখন পর্যন্ত বাংলাদেশে নির্মিত ওয়েব সিরিজ/ফিল্ম গুলোর মধ্যে “সদর ঘাটের টাইগার” “একাত্তর”, ” জানোয়ার “,”১৪ই আগস্ট ” এগুলো কিছু টা হলেও ভালো ভাবে উপস্থাপন করতে পারলেও বেশিরভাগ‌ই আবর্জনা ছাড়া আর কিছুই তৈরি হয়নি ।
যদি আপনাদের web film 2521 দেখতে মন চায় তবে Zee5 (Bangladesh) এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে সাইন ইন করে দেখতে পারেন ।ফ্রিতে ‌।


সামিউল হক (নিঝুম)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

সামিউল হক

Hi, I am Sami, I have been writing on Jibhai.com for about 1 year, this is my site, and I am a part of Jibhai.com.

Leave a Comment