The power 2021 movie: প্লট অনেকটা মারিও পুজোর লেখা মাফিয়া উপন্যাস

The power 2021 movie

The power 2021 movie

মুভি রিভিউ: দ্য পাওয়ার – The Power
ক্যাটাগরি: Crime Drama 
পরিচালক:Mahesh Manjrekar
অনলাইন প্লাটফর্ম: ZeePlex
অভিনয়ে: Vidyut Jammwal,Shruti Haasan


বলিউডের প্রাচীনতম একটা ক্যাটাগরি হলো ” মাফিয়া মুভি” যদিও Mumbai underworld নিয়ে যে গুলো হয়েছে সেগুলো ছাড়া তেমন আর কোন টাই সাড়া ফেলতে পারে নি ।


তবে সম্প্রতি একটি মুভি রিলিজ পেয়েছে ইন্ডাস্ট্রিতে নাম ” দ্য পাওয়ার ” ( The power 2021 movie ) যদিও এটা তামিল মুভি ইন্ডাস্ট্রিতে তৈরি ! তবে রিলিজ দেয়া হয়েছে প্যান ইন্ডিয়ান আকারে ।যার অন্যতম কারণ বলিউডের অন্যতম অভিনেতারা এই মুভিতে আছেন ।
মুভির প্লট টা অনেকটা মারিও পুজোর লেখা মাফিয়া উপন্যাস ‘গডফাদার’ থেকে অনুপ্রাণিত বলে আমার মনে হয়েছে । কারণ অনেক গুলো জায়গায় সেইম ধরনের সিনেমাটোগ্রাফি এবং স্ক্রিন লাইন‌আপ করা হয়েছে ।তবে কনসেপ্ট কপি করা হলেও ভারতীয় ধাঁচে নির্মাণ করা হয়েছে । গডফাদার বুক রিভিউ লিংক


গল্পের কাহিনী:

কালিদাস ঠাকুর একজন প্রতাপশালী মাফিয়া ।তার ছেলে দেবীদাস এবং রামদাস ।দেবীদাস অনেক ছোট থেকে সিংগাপুরে থাকে ,আর রামদাস কালিদাসের সাথে ব্যবসা চালায় ।


ব্যবসায়িক বিভিন্ন কারণে ফাকিরা এবং ফ্রাঞ্চসিস নামের আরো দুই জন ডন ড্রাগস ব্যবসা করতে চায় । কিন্তু কালিদাস ড্রাগ ব্যবসা করতে রাজি নয়। তাছাড়া সে তাদের সাহায্য করতেও অস্বীকৃতি জানায়। আবার এইদিকে কালিদাসের এক মাত্র মেয়ের জামাই রনজিত চায় সব ব্যবসায়িক পারসেন্টেজ।


এখন আপনার কি মনে হয় ? Ending কেমন হবে ?যদি জানতে চান তবে অবশ্যই দেখতে হবে ” দ্য পাওয়ার “(The power 2021 movie)


সমালোচনা:

কাহিনী নির্বাচন ঠিকঠাক হলেও । দর্শকের বারবার মনে হবে কেন যেন অগোছালো একটা সিনেমা ।( আমার তাই মনে হয়েছে।

এই মুভিটি যদি উপভোগ করতে চান তবে আপনার বাসার ওয়াইফাই সার্ভার থেকে ডাউনলোড করে নিন।অথবা mlwbd এর মতো পরিচিত দেশী ওয়েব সাইট থেকেও ডাউনলোড করতে পারেন ।

ট্রেলার লিংক:

দ্য পাওয়ার Trailer


রিভিউ: সামিউল হক নিঝুম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

Leave a Comment