দ্য আউটলস(THE OUTLAWS) 2017

the outlaws movie review 2017

মুভি রিভিউ – “দ্য আউটলস”(THE OUTLAWS) (2017)

ক্যাটাগরি- Crime, Action
Country-South Korea
language-korean ( ইংলিশ ও বাংলা সাবটাইটেল আছে )

দ্য আউটলস কাহিনী সংক্ষেপ

১৯৯০ সাল থেকে চাইনিজ আর কোরিয়ানরা সিউলের গারিবং জেলায় আস্তনা গড়তে শুরু করে।। এই সময়টাতে কোরিয়ান আর চাইনিজরা মিলে নিজেদের আলাদা আলাদা বেশ কয়েকটি গ্যাং তৈরী করে।।২০০৪ সালের দিকে ছোটবড় অনেক গ্যাংকে ঔ এলাকায় তৎপরতা চালাতে দেখা যায়।তিনজনের একটি নতুন চাইনিজ গ্যাং তৈরী হয়েসে যারা টাকার জন্য সব কাজ করতে পারে। চাইনাতে বেশকিছু দুস্কর্মমুলক কাজ করে এসে তারা গারিবং জেলার স্থানীয় গ্যাংদের আক্রমণ করে ঐ এলাকার রাজত্ব কায়েম করতে চায়।ইতিমধ্যে স্থানীয় বেশকিছু কয়েকটা গ্যাং লিডারকে বেশ খারাপভাবে আঘাত করে হত্যা করেসে তারা। এই মুহূর্তে ঐ এলাকার পুলিশদের কাছে উপরমহল থেকে আদেশ এসেছে যেকোনো মূল্য দিয়ে সব গ্যাংদের আটক করে শান্তি ফিরিয়ে আনতে।আর পুলিশ চরিত্রে অভিনয় করেছে সবার পরিচিত মুখ মেং ডং সিউক(ডন লি)।গ্যাং পুলিশের এই চোর- পুলিশ খেলায় কি জয়ী হবে তা জানতে দেখতে হবে পুরো মুভিটা

টেকনিক্যাল দিক


কেন্দ্রীয় চরিত্র মেং ডং সিউক যে জাত অভিনেতা তা Train To Busan, The gangster the cop the devil এসব মুভিতে দেখা গিয়েছে।তাই নতুন করে কিছু বলার নাই।আর এই মুভির স্ট্রং দিক ছিলো মেইন ভিলেনের শক্তিশালী অভিনয়, লুকিং, ডায়ালগ ডেলিভারি,মানে এই ভিলেনের প্রেমে পড়তে বাধ্য হবেন।একটা গ্যাংস্টার মুভির যেরকম পরিবেশ দরকার তার পুরোটাই এই মুভিতে বেশ ভালোভাবে ফুটে তুলা ধরা হয়সে।মুভিটি বাংলা সাবটাইটেল দিয়ে দেখলে আরও বেশি উপভোগ করা যাবে।
তাছাড়াও সম্প্রতি ভারতের বলিউড ইন্ডাস্ট্রিতে এই সিনেমার অফিসিয়াল রিমেক তৈরি করা হয়েছে ,যেখানে সালমান খান মূল চরিত্রে এবং রন্দীপ হুডা ভিলেন চরিত্রে অভিনয় করেছেন। সিনেমা টির নাম রাখা হয়েছে : “রাধে ইউর মোস্ট ওয়ান্টেড ভাই”( Radhe: Your Most Wanted Bhai)(2021) 

চমৎকার এই মুভিটি যদি উপভোগ করতে চান তবে আপনার বাসার ওয়াইফাই সার্ভার থেকে ডাউনলোড করে নিন।অথবা mlwbd এর মতো পরিচিত দেশী ওয়েব সাইট থেকেও ডাউনলোড করতে পারেন ।

ট্রেলার লিংক : https://youtu.be/MvPaDziB-ac

সামিউল হক

Hi, I am Sami, I have been writing on Jibhai.com for about 1 year, this is my site, and I am a part of Jibhai.com.

এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *