The Japanese Wife দ্য জাপানিজ ওয়াইফ মুভি

The Japanese Wife

দ্য জাপানিজ ওয়াইফ মুভি

The Japanese Wife movie review

মুভি রিভিউ : The Japanese Wife
ক্যাটাগরি :ড্রামা, ট্র্যাজেডি
পরিচালক :অপর্ণা সেন

অভিনয়ঃ রাহুল বোস, Chigusa Tataku, রাইমা সেন, মৌসুমী চ্যাটার্জী আরো অনেকে।

👉👉 আরো দেখুন মুভি রিভিউ 2021

  আমরা অনেকেই “পেন ফ্রেন্ড” শব্দটির সাথে পরিচিত। এ শব্দটা আমি ক্লাস থ্রিতে থাকাকালীন প্রথম শুনতে পাই। যদিও তখন এর অর্থ বুঝতাম না। পরের বছর অর্থাৎ ক্লাস ফোরে উঠার পর এক ফুপির কাছ থেকে এর অর্থ জানি। তখন থেকেই আমার ইচ্ছে যে, আমার একজন পেন ফ্রেন্ড থাকবে। যাকে আমি চিঠি লিখবো, সেও আমাকে লিখবে। যদিও সময় ও সুযোগের অভাবে তা আজ অবধি হয়ে উঠে নি। এতক্ষণ পেন ফ্রেন্ড নিয়ে আমার বকবকানির কারণ হলো এ মুভিতে পেন ফ্রেন্ড বিষয়টি বেশ গুরুত্ব পেয়েছে।

দ্য জাপানিজ ওয়াইফ সিনেমার ছবি
The Japanese Wife movie scene


সিনেমার কাহিনী :


মা-বাবা মারা যাবার পর স্নেহময় তার মাসির কাছে থেকে বড় হয়। তারা সুন্দরবন এলাকার একটি গ্রামে থাকে। তার সাথে জাপানের তরুণী মিয়াগীর পেন ফ্রেন্ডশিপ হয়। বন্ধুত্ব থেকে প্রেম, অতপর প্রেম থেকে বিয়ে। তারা চিঠির মাধ্যমেই বিয়ে করে। স্নেহময় জাপানে যেতে পারে না মিয়াগীর কাছে। তার কাছে অতো টাকা নেই বলে। আবার মিয়াগীও এদেশে আসতে পারে না। কারণ তার মা অসুস্থ। অসুস্থ মাকে একা রেখে আসা সম্ভব নয়।পরবর্তীতে তারা সিদ্ধান্ত নেয়, মিয়াগীর মা সুস্থ হলে মিয়াগী এদেশে চলে আসবে। এভাবে পনের বৎসর কেটে যায়। কিন্তু একসময় মিয়াগীর মা মারা যায়। তাহলে তো স্নেহময়ের কাছে চলে আসতে মিয়াগীর আর কোনো পিছুটান নেই।সে কি আসতে পারে?হবে তাদের মিলন? জানতে হলে মুভিটি দেখা শুরু করুন। এটি একটি নিখুঁত ভালোবাসার গল্প।
মুভিটি এতো হৃদয়স্পর্শী যে, ১ ঘণ্টা ৩৫ মিনিটের সময় আমার চোখ থেকে দু ফোটা জল নিঃশব্দে মোবাইলের উপর পড়েছিল।


চমৎকার এই মুভিটি যদি উপভোগ করতে চান তবে আপনার বাসার ওয়াইফাই সার্ভার থেকে ডাউনলোড করে নিন।অথবা mlwbd এর মতো পরিচিত দেশী ওয়েব সাইট থেকেও ডাউনলোড করতে পারেন ।


রিভিউ :সামিউল হক নিঝুম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ।

Leave a Comment