Radhe: Your Most Wanted Bhai 2021

Radhe: Your Most Wanted Bhai

Radhe Your Most Wanted Bhai 2021 movie review

মুভি রিভিউ : “রাধে ইউর মোস্ট ওয়ান্টেড ভাই ”  ( Radhe: Your Most Wanted Bhai)

ক্যাটাগরি : Crime, Drama….
পরিচালক : Pravudeva
অনলাইন প্লাটফর্ম :Zee5 ,Zeeplex
অভিনয়ে: Salman khan ,Randeep Hoda,Disha Patani, Jacky Shrof…..etc 

Radhe: Your Most Wanted Bhai movie scene
Radhe: Your Most Wanted Bhai movie scene


বলিউড ইন্ডাস্ট্রিতে ” Bhaijaan ” নামে পরিচিত সালমান খান প্রতি বছর ঈদ উপলক্ষে দর্শক দের কিছু সিনেমা উপহার দিয়ে আসছে….. তবে গত বছর ঈদে মুক্তি দেয়ার কথা সিনেমা “রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই “( Radhe: Your Most Wanted Bhai)কোভিড -১৯ এর প্রকপ বেশি থাকায় তখন সিনেমার কাজ তেমন শেষ করে পারেন নি সালমান খান।তবে আস্তে আস্তে বিধিনিষেধ উঠে গেলে তিনি আবার শুট শুরু করেন।এভাবে চলতে চলতে সিনেমার কাজ শেষে এবছর ঈদে মুক্তি দেয়ার কথা ঘোষণা করার পর থেকে আবার কোভিড এর আক্রমণ বাড়তে থাকে ।যার ফলে শেষমেশ সালমান খান সিদ্ধান্ত নেন সিনেমাটি কিছু সংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার পাশাপাশি অনলাইন প্লাটফর্মেও মুক্তি দেয়া হবে ।এই প্রথম সালমান খানের মতো বড় কোন তারকার সিনেমা অনলাইন প্লাটফর্মে সরাসরি সম্প্রচার করা হলো ।

Radhe Your Most Wanted Bhai কাহিনী

Radhe: Your Most Wanted Bhai scene image movie review
Radhe: Your Most Wanted Bhai scene 2021

সিনেমার স্ক্রিপ্ট বা কাহিনী যদি বলতে হয় তবে সোজা বাংলায় বলতে গেলে ” দ্য আউটলস “( The Outlaw ) [২০১৭] সালে মুক্তি পাওয়া কোরিয়ান সিনেমার অফিসিয়াল হিন্দি রিমেক ।
তবু যেহেতু রিভিউ লিখতে এসেছি সেহেতু কিছু তো বলতেই হবে ,- মুম্বাই শহরে হঠাৎ করে ড্রাগ বিক্রি এবং ক্রাইম রেট বেড়ে যায় ।দিল্লী থেকে আসা তিন জনের একটি গ্যাং পুরো মুম্বাই শহরে ড্রাগ ব্যবসার রাজা হতে চায় । এদের প্রধান হচ্ছেন ‘ রানা ‘ ( Randeep Hoda ) …. অত্যন্ত নিষ্ঠুর এবং ভয়ংকর স্বভাবের এই মাফিয়া ডন যখন মুম্বাইয়ের সব টিন এজারদের মাঝে ড্রাগ সাপ্লাইয়ের মাধ্যমে পাবলো এসকোবার হবার স্বপ্ন দেখছিল ঠিক সেই সময় প্রশাসন এই পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য রাধে ( সালমান খান ) নামের একজন বেপরোয়া ও নিষ্ঠুর পুলিশ এনকাউন্টার স্পেশালিস্ট কে বহিস্কার থেকে চাকরিতে জয়েন করতে বলে । অর্থাৎ এই ড্রাগ ব্যবসার কেস টা তাকে দেয়া হয় ।
এখন রাধে কি পারে অবশেষে শহর পরিষ্কার করতে ? রানা কি আদৌ সফল হয় তার স্বপ্ন পূরণে ?জানতে হলে অবশ্যই দেখুন রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই Radhe: Your Most Wanted Bhai
[ যারা অরিজিনাল ভার্শন – দ্য আউটলস দেখেছেন , তাদের কে আমি দেখতে নিষেধ করবো । কারণ তাদের কাছে এটা সিনেমার চেয়ে আবর্জনা বেশি মনে হবে ।]

Radhe: Your Most Wanted Bhai সমালোচনা

আমার দৃষ্টিতে সালমান খান স্ক্রিপট টা যদি আরেকটু মডিফাই করে থ্রিলিং করতে পারতো তবে অবশ্যই ভালো কিছু হয়তো বা হতো ।তাছাড়া , সিনেমায় সালমান খানের এন্ট্রি টা একেবারেই মেনে নেয়ার মতো না ।আর সবচেয়ে বড় কথা উনার বয়সের সাথে এখন আর এইরকম সিনেমা তেমন একটা মানানসই হচ্ছে না ।
তবে , Randeep Hoda … অসাধারণ অভিনয় করেছেন । আমি পুরোটা সময় উনার অভিনয় দেখার জন্য শুধু না কেটে দেখেছি ।উনার ডায়লগ ভেলিভারি গুলোও ছিল অসাধারণ …..রানা চরিত্র টা উনি এতো সুন্দর করে নিজের মধ্যে নিয়েছেন যে মন থেকে বলতে ইচ্ছে করছে ,” স্যালুট বস”

ডায়লগ Radhe: Your Most Wanted Bhai

আমার কাছে বেস্ট লেগেছে

১.”Abhi toh sirf teen inch ghusaya hai … agar ab koi aage bada … toh uske bladder ki jagah phephada hoga aur liver ki jagah kidney”( I’ve only pushed it in three inches so far … now if anyone steps forward … then his lung will be in place of his bladder and his kidney will be in place of his liver.)(Salman khan)

২.”Radhe jaane ke liye nahi, bhejne ke liye aaya hai … aur tere hisse ki biryani hum sab mil-baant kar khayenge … aur bolenge Eid Mubarak.”(Radhe hasn’t come to leave, he’s come to send people … and we all will eat the biryani of your share … and we’ll say have a blessed Eid.)(Salman khan)

৩. “Welcome to Mumbai” ( Randeep Hoda )

৪. “Mujrim Hoon. Jaan Se Marna Padega.”( Randeep Hoda )


Radhe: Your Most Wanted Bhai গান

এই সিনেমায় চারটি গান রয়েছে ।এর মধ্যে একটি গান সাউথ ইন্ডিয়ান মুভি স্টার আল্লু অর্জুনের সিনেমা ” ডিজে ” থেকে অফিসিয়ালি নেয়া।তবে দর্শক দের মনে জয় করেছে কেবলমাত্র একটা গান ,সেটি হলো সিনেমা টির টাইটেল ট্র্যাক।
১.https://youtu.be/8DioiAMxBJE
২.https://youtu.be/e1Bj4tMGh64
https://youtu.be/1TLkrSku9Qg
৪.https://youtu.be/mvgRsyQYWMo

চমৎকার এই মুভিটি যদি উপভোগ করতে চান তবে আপনার বাসার ওয়াইফাই সার্ভার থেকে ডাউনলোড করে নিন।অথবা mlwbd এর মতো পরিচিত দেশী ওয়েব সাইট থেকেও ডাউনলোড করতে পারেন । তাছাড়া Zee5 / Zeeplex থেকে ৭৮৯ ৳ দিয়েও দেখতে পারেন ।

ট্রেলার লিংক:https://youtu.be/n5MVzhwupBY

সামিউল হক

Hi, I am Sami, I have been writing on Jibhai.com for about 1 year, this is my site, and I am a part of Jibhai.com.

About Sami UL Haque

Hi, I am Sami, I have been writing on Jibhai.com for about 1 year, this is my site, and I am a part of Jibhai.com.

View all posts by Sami UL Haque →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *