Raat Akeli hai – মুভি রিভিউ ২০২০:Netflix

Raat Akeli hai

Movie review:”Raat Akeli hai “(2020)

Category:crime, Action, drama 

Director:Honey Terhan

Production:RSVP Movies

 Distributed by: Netflix (India)

Cast:Nawazuddin Siddiqui ,Radhika Apte,Shweta tripathi etc….

releases: 31 July 2020

বলিউডের অন্যতম প্রতিভাবান এবং শক্তিশালী অভিনয় শিল্পী হলো নওয়াজ উদ্দিন সিদ্দিকী ।আমার মতো উনার অভিনয়ের ফ্যান অনেক, ভক্ত অনেক ।উনি সবসময় চরিত্রের ভিতরে ঢুকে পড়েন এবং এমন ভাবে চরিত্রটিকে ফুটিয়ে তুলেন পর্দায় যে আপনার বিশ্বাস হবে না ,যে আপনি বাস্তব দেখছেন না সিনেমা !

বর্তমানে এই গুণী অভিনয় শিল্পীর একটা নতুন সিনেমা হলো ” Raat  Akeli Hai”

এই সিনেমাটিতে নওয়াজ উদ্দিন সিদ্দিকী পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন ।এর আগে বলিউডের “কিং খান ” শাহরুখ খানের সাথে “Raaes” (2017) সিনেমাটিতে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসিত হন।এবার “Raat Akeli Hai ” সিনেমাটিতে তার অভিনয় ছিল অসাধারণ এবং অনবদ্য ।

কাহিনী সংক্ষেপ:

Inspector Jatil Yadav নামের মফস্বলের একজন পুলিশ অফিসারের জুরিস্ডিকশনের মধ্যে একজন রাজনৈতিক নেতার খুন হয়।যার তদন্ত করতে গিয়ে অনেক গুলো নির্মম সত্য সবার সামনে আসে ।তাছাড়া তদন্ত বন্ধের চাপ ও আসে ।

কিন্তু Inspector Jatil Yadav (নওয়াজ উদ্দিন) তদন্ত চালিয়ে যেতে চান ।পদে পদে তাকে বাঁধার সম্মুখীন হতে হয় ।তবুও তিনি দমে যান না ।

Inspector Jatil Yadav কি আদৌ এই রাজনৈতিক হত্যার সমাধান করতে পারবেন? প্রকৃত খুনিদের সাজা দিতে পারবেন?

জানতে হলে আপনাকে সিনেমাটি দেখতে হবে ।

কথায় আছে উপন্যাসের শেষের ঘটনা কখনো আগে বলতে নেই ।তেমনি আমিও এই চমত্কার থ্রিলার সিনেমাটির শেষটা বলতে পারছিনা ।আপনারা দেখে এরপর জেনে নি !

আমার কাছে সিনেমাটি অসাধারণ লেগেছে ।সবার অভিনয় পারফেক্ট ছিল ।আর নওয়াজ উদ্দিন সিদ্দিকীর অভিনয় আর কি বলবো! উনার অভিনয় সম্পর্ক বলার কিছু নেই ! এক কথায় অসাধারণ ।

বর্তমানে করোনা ভাইরাসের সংক্রমণের জন্য সকল সিনেমা অনলাইন প্লাটফর্ম গুলোতে রিলিজ দেওয়া হচ্ছে ।এই সিনেমাটি Netflix (India)  ডিস্ট্রিবিউশন করছে ।

এক কথায় ভারতীয় থ্রিলার, একশন এবং পলিটিক্যাল সাসপেন্স সংক্রান্ত সিনেমা “Raat Akeli Hai ” দর্শকদের নিরাশ করার মতো সিনেমা নয় !

আপনারা চাইলে আগে ইউটিউব থেকে ট্রেলার দেখতে পারেন  ।নিচে ট্রেলারের লিংক দেওয়া হলো:https://youtu.be/uc78PxSxXMg

কোয়ারেন্টাইনের এই বোরিং সময়কে ইন্টারেস্টিং করতে দেখতে পারেন । ভালো লাগবে।

রিভিউ লেখক :

সামিউল হক নিঝুম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

আমাদের আরোও লেখা পড়তে চাইলে এখানে ক্লিক করুন

Leave a Comment