Prince of Persia trilogy game Review in Bengali.

প্রিন্স অফ পার্সিয়া ট্রিলজি (Prince of Persia trilogy)

Game review – Prince of Persia trilogy

  1. Offline Games
  2. File Size 6-10 gb
  3. উইন্ডোস সেভেন/এক্সপি (৩২/৬৪ বিট
  4. র‍্যাম-২জিবিএক্সট্রা গ্রাফিক্স কার্ড লাগবে না
  5. মিনিম্যাম সেকেন্ড জেনারেশন প্রসেসর হলেই হবে

প্রিন্স অফ পার্সিয়া ট্রিলজি (Prince of Persia trilogy) Unisoft এর বানানো মাস্টারপিস গেমসগুলার মধ্যে অন্যতম।

Prince of Persia Sands of time(2003), Prince of Persia Warrior Within (2004), Prince of Persia Two Thrones (2006) এই তিনটিই মূলত এই ট্রিলজি অন্তর্ভুক্ত। যদিও Unisoft ২০০৮ সালে Prince of Perisa Ghost of the Past বের করে, তবুও এটি পূর্বের কাহিনীর সাথে মিল না রেখে র‍্যান্ডমলি বের করা হয় এবং গেমপ্লেতে ব্যাপক পরিবর্তন আনা হয়।

প্রিন্স অফ পার্সিয়া ট্রিলজি (Prince of Persia trilogy) একবিংশ শতাব্দীর শুরুর দশকে এতটাই জনপ্রিয় হয় যে পরবর্তীতে মুভিও বানানো হয়

Prince of Persia Sands of time নামে।যদিও মুভিতে গেমসের অনেক কিছুই সেভাবে তুলে ধরতে পারে নি এবং কাহিনীর গভীরতাও সেভাবে ছিল না। তবুও মুভিপ্রেমিক হিসেবে মুভিটিও আপনারা দেখে নিতে পারেন।

গেমসটি মূলত RPG( Role Playing Game)। গেমসটায় পাবেন নিখুত স্টোরিলাইন, দারূণ দারূণ ক্যারেক্টার।যেহেতু গেমসটি ফার্স্ট জেনারেশন গেমস তাই হয়তো গ্রাফিক্সের দিক থেকে এখনকার সময়ের গেমসপ্রেমিরা সন্তুষ্ট হতে পারবেন না।তবে এটুক বলতে পারি হতাশও হবেন না। পরবর্তীতে প্রতিটা পর্বের আলাদা স্টোরিলাইন,গেমপ্লে সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হবে।

গেমস প্রিন্স অফ পার্সিয়া ট্রিলজি (Prince of Persia trilogy) কিভাবে ডাউনলোড করবেন;

ডিস্ক আকারে পাওয়া যাবে যদি ডিস্ক আকারে না পাওয়া যায় তাহলে টরেন্ট থেকে ডাউনলোড দিতে পারবেন। আপনার যারা টরেন্ট ফাইল ডাউনলোড করতে জানেন না তারা শিখে নিতে পারেন Torrent

নাফি আহমেদ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

Nafi Ahmed

Hi, I am Nafi,  I have been writing on Jibhai for about 1 year, this is our site, and I am a part of Jibhai. Thanks

Leave a Comment