অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড সহজ ট্রিক্স ২০২২ Original vidmate apk download easy tricks 2022

By Aru khan

অরিজিনাল ভিটমেট অ্যাপস (Original Vidmat apps)

সেরা ভিডিও ডাওনলোডার হিসেবে VidMate হল সুপরিচিত অ্যাপস যা YT, Facebook, Vine, Vimeo, Dailymotion, TikTok ইত্যাদি সহ 1000+ ওয়েবসাইট করে ভিডিও ডাউনলোড করতে পারবেন। ভিডিও এবং অডিও ডাউনলোড করার ফাংশন ছাড়াও, ভিটমেট অ্যাপস আপনি আরো পাবেন সর্বশেষ সিরিজ, টিভি শো এবং এইচডি ফরম্যাটে সিনেমা, এবং বিনামূল্যে লাইভ টেলিভিশন অনলাইনে দেখা।

বিট মেট অ্যাপস Original Vidmate apps
অরিজিনাল ভিটমেট ছবি

অরজিনাল ভিটমেট অ্যাপস সমন্ধে (About Original Vitamat Apps)

আপডেট ভার্সন ৪.৩৫
সাইজ ১৫.৬ এম্বি
টাইপ মিডিয়া এবং ভিডিও
সর্বশেষ আপডেট ২০২০ সালে ৫ মে
অরিজিনাল ভিটমেট অ্যাপস সমন্ধে

অরিজিনাল ভিটমেট অ্যাপস কেন প্রয়োজন পরে?

অরিজিনাল ভিটমেট অ্যাপস আমাদের প্রয়োজন পরে মূলত ভিডিও, অডিও ডাউনলোড করার জন্য। সাধারণ ভাবে একজন ইউটিউব ভিডিও ডাউনলোড করলে তা স্থায়ীভাবে ডাউনলোড হয়না বা অনেক ভিডিওতে ডাউনলোড পারমিশন থাকেনা। আবার অডিও প্লে করা যায়না। তবে ভিটমেট অ্যাপস দিয়ে আপনি চাইলে যেকোনো ভিডিও অডিও আকারেও ডাউনলোড করতে পারবেন আবার ভিডিও আকারেও ডাউনলোড করতে পারবেন। এক্ষেত্রে যদি ভিটমেট অ্যাপস অরিজিনাল না হয়, তাহলে অ্যাপস প্রথমত ফোনের জন্য নিরাপদ হবেনা, দ্বিতীয়ত অ্যাপস দিয়ে ভিডিও অডিও সহজভাবে ডাউনলোড করতে পারবেন না। মূলত ফোনের নিরাপত্তা এবং সহজেই ভিডিও অডিও ডাউনলোড এর জন্যই অরিজিনাল ভিটমেট অ্যাপস প্রয়োজন পরে।

অরিজিনাল ভিটমেট বা বিট মেট অ্যাপস কোথায় পাবো?

অরিজিনাল ভিটমেট অ্যাপস মূলত পাবেন বিট মেট অ্যাপস এর অফিসিয়া সাইটে। তাদের একমাত্র অফিসিয়াল সাইট ভিটমেট অ্যাপসডটকম যেখানে অফিসিয়াল অ্যাপস রাখা হয়, নিয়মিত অফিসিয়াল সাইটে ভিটমেট অ্যাপস এর যাবতীয় আপডেট, নিয়ম নীতি সমস্ত এখানে দেওয়া আছে যা নিয়মিত আপডেট করা হয়। অরিজিনাল ভিটমেট অ্যাপস এর অফিসিয়াল সাইটের ইংরেজি লিংক একটু নিচেই আমি যোগ করে দিব। যখন আপনাদেরকে বিট মেট অ্যাপস ডাউলোড এর ধাপ সমূহ বলব সেখানে সাইটের ইংরেজি লিংক সহ দিব, পড়তে থাকুন৷

অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করব কিভাবে?

১. ভিটমেট অফিসিয়াল সাইট

প্রথমেই আপনাকে ভিটমেট অ্যাপস এর অফিসিয়াল সাইটে যেতে হবে। অরিজিনাল ভিটমেট অ্যাপস এর একমাত্র অফিসিয়াল ওয়েবসাইট ভিটমেটঅ্যাপস অফিসিয়াল সাইট লিংক এখানে ক্লিক করেন

২. অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড

এবার আপনি অরিজিনাল ভিটমেট অ্যাপস ওয়েবসাইটে আছেন, লক্ষকরুন আপনার ফোনের একদম নিচে একটি ভাসমান লাল বাটন দেখাচ্ছে এমন Official Download অফিসিয়াল সাইটের এই বাটনে ক্লক করুন।

অরিজিনাল ভিটমেট ডাওনলোড ছবি
অরিজিনাল ভিটমেট ডাওনলোড ছবি লাল ডাউনলোড বাটুন

৩. বিটমেট ডাউনলোড জায়গা নির্ধারণ

এবার আপনি আপনার ফোনের কোন জায়গায় অ্যাপস ডাউনলোড করতে চাচ্ছেন সেই যায়গা নির্বাচন করুন। সাধারণত আমরা আমাদের ফোনের ডাউনলোড ফোল্ডারেই ডাউনলোড করি।

৪. অরিজিনাল অ্যাপস ইন্সটল করুন

এবার আপনার ফোনের নির্ধারিত ফাইলে ডাউনলোড হওয়া ভিটমেট অরিজিনাল অ্যাপস ইন্সটল করুন। সাধারণত ডাউনলোড ফোল্ডারে ফাইলটি পাওয়া যায়।

Original vidmate apps download অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড
অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড

ভিটমেট ইন্সটল সমস্যা হলে কি করবেন?

এক্ষেত্রে আপনাকে আপনার ফোনের সিটিং এ যেতে হবে এবং আপনার এন্ড্রয়েড ডিভাইসটিকে অনুমতি দিতে হবে “install from unknown apps” সিটিংস থেকে Allow from this source সিলেক্ট করতে হবে।

অরিজিনাল বিট মেট অ্যাপস প্লেস্টোরে কেন পাওয়া যায় না?

যেহেতু আপনার ফোনটি এন্ড্রয়েড তাই ফোনের নিয়ম অনুযায়ী আপনি সকল অ্যাপস প্লেস্টোর থেকে ইন্সটল করা কথা যেটা নরমালি আপনি প্রতিদিনি করেন। কিন্তু ভিডিও ডাইনলোড যত্রতত্র ডাউনলোডের অনুমতি না থাকায় প্লেস্টোরের নিয়ম অনুযায়ী অরিজিনাল ভিটমেট অ্যাপস প্লেস্টোরে পাবলিশ করার অনুমতি পায়না। একারণেই আপনাকে এই অ্যাপস স্পেশাল অনুমতি দিতে হয় এবং এর অরিজিনাল ভার্সন খুজতে হয়। আশা করি বুঝতে পেরেছেন।

আরো জানুন আপনার জন্ম নিবন্ধন সত্য নাকি মিথ্যা যাচাই করুন অনলাইনে

ভিটমেট অ্যাপস সহজ সরল ভিডিও ডাউনলোড ব্যবস্থায় নিঃসন্দেহে আমারদের অনেক উপকারে আসে। আমরা সবাই চাই সহজেই একটি ভিডিও ডাউনলোড করতে যাতে আমরা ইন্টারনেট সংযুক্ত না থেকেই আমাদের ভিডিও চালাতে পারি। অথবা একটি ভিডিওকে অডিওতে কনভার্ট করেও প্লে করতে চাই, কারণ সবসময় ভিডিও দেখতে যেমন মন চায়না ঠিক তেমনি ফোনের ডিস্প্লে অন থাকবে ভিডিও প্লে হবে এভাবে অডিও শুনতেও মন চায়না। এজন্য, আপনার সামনে কোনো ভিডিও আসা মাত্রই আপনার ইচ্ছমত ডাউনলোড করার জন্য মূলত ভিটমেট জনপ্রিয়তা পেয়েছে।

আরো দেখুন বলিউডের সবচেয়ে সুন্দরী নায়কিদের নাম ও ছবি।
আপনি জাননে কি সবচেয়ে সুন্দরি মেয়েদের বসবাস কোন দেশে? পড়ুন

ইতিহাসে রক্তবৃষ্টিও হয়েছে, জানুন রক্তবৃষ্টি |ভারতের কেরালায় ভয়ংকর ঘটনা

এ ঘটনাটি মজাদার বিশ্বের সবচেয়ে ছোট চিঠি

Leave a Comment