Nail polish real story 2021: Movie review

মুভি রিভিউ : নেইল পলিশ Nail Polish
ক্যাটাগরি : Courtroom thriller Drama 
পরিচালক :Bugs Bhargava
অনলাইন প্লাটফর্ম :Zee5
অভিনয়ে: Arjun Rampal, Manav Kaul, Anand Tiwari and Rajit Kapur


বলিউড ইন্ডাস্ট্রিতে এবছর টা যে আশা করি কতোটা ভালো যাবে সেটার ইঙ্গিত আমরা কিন্তু ইতোমধ্যেই পেয়ে গিয়েছি।হ্যা, সত্যি ! নতুন বছর কিংবা নতুন দশকের ১৫ দিন যেতে না যেতেই পৃথিবীর অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র ইন্ডাস্ট্রিটি তাদের নিজেদের দক্ষতা থেকে বিশ্বের হিন্দি সিনেমা প্রেমীদের উপহার দিয়েছে বেশ কিছু সিনেমা ।”নেইল পলিশ “( Nail Polish ) হলো সেই সকল সিনেমা গুলোর মধ্যে একটি ! এটা মুলত ওয়েব ফ্লিম।


নেইল পলিশ গল্প:


Veer নামের একজন প্রাক্তন স্পেশাল ফোর্স অফিসার যিনি অবসরের পর বাচ্চাদের জন্য একটা স্পোর্টস ক্লাব পরিচালনা করেন। তাছাড়া অনেক গুলো এতিম খানার সাথেও তিনি সংযুক্ত।
তার উপর অভিযোগ আসে তিনি নাকি ৩৮ টা মাইগ্রেন্ট শিশু ( ভারতে এক রাজ্যের বাসিন্দা অন্য রাজ্যে কাজ কিংবা থাকে গেলে তাদের মাইগ্রেন্ট বলা হয় ) কে বলাৎকার সহ নির্মম ভাবে খুন করেছেন। 
এই সময়ে রাজ্যের বিরোধী দল থেকে বিখ্যাত ক্রিমিনাল ল‌ইয়ার jai কে বিধানসভার টিকিট অফার করা হয় কিন্তু বিনিময়ে তাকে Veer এর কেসটা জিতে আসতে হবে !
এখন Jai কি কেস জিততে পারবে? Veer কি সত্যি দোষী নয় ?
তাছাড়া সিনেমা টির শেষে একটা বড় প্রশ্ন দর্শক দের ছুঁড়ে দেয়া হয় ,” মানুষের দেহ কি অপরাধের জন্য দ্বায়ী ? নাকি ব্রেন ? “


এইসব প্রশ্নের উত্তর জানতে হলে অবশ্যই আপনাকে দেখতে হবে “নেইল পলিশ”( Nail Polish )
এই সিনেমাটার মধ্যে দিয়ে দীর্ঘ দিন পর Arjun Rampal কে পর্দায় দেখা গেল ।এর আগে ২০১৭ সালে মুক্তি পাওয়া Daddy
চমৎকার এই মুভিটি যদি উপভোগ করতে চান তবে আপনার বাসার ওয়াইফাই সার্ভার থেকে ডাউনলোড করে নিন।অথবা mlwbd এর মতো পরিচিত দেশী ওয়েব সাইট থেকেও ডাউনলোড করতে পারেন ।


ট্রেলার লিংক:

nail polish trailer


রিভিউ :সামিউল হক নিঝুমচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ।

nail polish movie review 2021

সামিউল হক

Hi, I am Sami, I have been writing on Jibhai.com for about 1 year, this is my site, and I am a part of Jibhai.com.

Leave a Comment