Kurup movie review কুরুপ মুভি রিভিউ 2021

Kurup 2021 movie

Movie name Kurup(2021)
Cast Dulquer Salmaan,Sobhita Dhulipala
Genre Thriller/mystery
Kurup 2021 movie info table

Kurup movie

গ্যাংস্টার ,ডন কিংবা দাগি আসামীর জীবন কিংবা বায়োগ্রাফি বরাবরই দর্শকদের রুপালি পর্দার দিকে আকর্ষণ করে।আর মানুষের সহজাত প্রবৃত্তি হলো ভালো কে নয় খারাপ কে ভালোর পর্দায় ঢেকে সমর্থন করা।

Kurup movie কাহিনী

Kurup movie review
Kurup 2021 movie scene image


“Kurup” মুভিটি ১৯৮৪ সালের একজন সন্ত্রাসীর জীবন কাহিনীর উপর নির্মিত। ১৯৮৪ সালে, কুরুপের বিরুদ্ধে চাকো(মুভিতে চার্লি) নামের একজনকে খুন করার এবং বীমার অর্থ দাবি করার জন্য তার নিজের মৃত্যুকে জাল করার জন্য মৃতদেহ ব্যবহার করার অভিযোগ আনা হয়েছিল। তার সহযোগীদের গ্রেফতার করা হলেও, কুরুপকে কেরালা পুলিশ খুঁজে পায়নি। মূলত এর ভিত্তিতে কুরুপ মুভিটি নির্মিত।দূলকারের অভিনয় নিয়ে নতুন করে কিছু বলার নাই। ক্রিমিনাল চরিত্রটাকে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছে।মুভির বিজিএম টা দূর্দান্ত ছিল। সিনেমাটোগ্রাফির প্রশংসা না করলেই নয় !

কুরুপ সিনেমা সমালোচনা

 কুরুপ ২০২১ মুভি দৃশ্য
কুরুপ মুভি দৃশ্য

“মুভিটা নিয়ে সবার মধ্যে যে একটা হাইপ ছিল সেটা পূরন হয়নি..” এরকম মন্তব্য অনেকেই করে থাকলেও আমার কাছে মনে হয় প্রথম ধাপে কিছুটা বেশি স্লোয়িং স্ক্রিনপ্লের জন্য হয়তো এমন টা হয়েছে ।আর অনেকেই দূলকারের বহুরুপী সাজের মধ্যে খুঁত পেয়েছেন ( আমি নিজেও এটা মনে করি ) আরেকটু ডিফরেন্স আনলে ভালো হতো ।তবে বেশ ভাল একটা মুভি। মুভিটা একবার অনায়াসেই দেখতে পারেন। 
দেশীয় ওয়েব সাইট কিংবা আপনার ওয়াইফাই সার্ভারে মুভিটির হিন্দি ভাষা পেয়ে যাবেন ।

কুরপ ফিল্ম ট্রেলার

Kurup movie ইউটিউব ট্রেলার

Kurup movie ইউটিউব ট্রেলার ভিডিও কুরপ সিনেমা ট্রেলার
এই পোস্ট শেয়ার করুন

Leave a Comment

Don`t copy text!