কাইথি সিনেমা রিভিউ

KAITHI

কাইথি

Movie review:-“KAITHI”(কাইথি)

Industry:-Tamil  

category:-Action,Crime,Thriller

Star Cast:-Karthi

 বর্তমানে এটা তামিল মুভি ইন্ডাস্ট্রির

“KAITHI”(কাইথি) অন্যতম টপ রেটেড থ্রিলার সিনেমা ।অভিনেতা কার্থির ক্যারিয়ারের সেরা মুভি হলো “KAITHI”(কাইথি)। BGM, Screen Play ছিলো এক কথায় অসাধারণ । দুর্দান্ত মেকিং আর দূরন্ত অভিনয়। সব মিলিয়ে এটা একটা মুখরোচক সিনেমা। কম বাজেটে এমন দুর্দান্ত মুভি সত্যিই প্রশংসনীয়। এই মুভিতে কার্থির লুক ছিলো চমকপ্রদ ন্যাচারাল লেগেছে দর্শকদের কাছে ।কার্থি ও অন্যান্যদের ১০০ ভাগ সেরাটা দেওয়া  হয়েছে “KAITHI”(কাইথি) সিনেমার  অভিনয়ে।

 একটা রাতের কয়েদিদের নিয়ে দুর্দান্ত সাসপেন্স নিয়ে”KAITHI”(কাইথি)সিনেমার  স্টোরি। বলতেই হবে, স্টোরি রাইটার   একজন আসল প্রতিভাবান ।”KAITHI”(কাইথি)সিনেমার  অ্যাকশন সিনগুলো ছিলো দেখার মতো।অন্য দশটা তামিল সিনেমার মতো ছিল না এগুলো । তাছাড়া শব্দগ্রহণের অভিনব ব্যবহার দর্শকদের  বরাবরই মুগ্ধ করেছে ।অসাধারণভাবে পরিচালক মুভিটি সাজিয়েছেন ।আপনাকে একটুও বোর হতে বা ১ সেকেন্ড ও স্কিপ করতে দিবে না। সাউথ ইন্ডিয়ান মুভি মানেই গা হিম করা বিজিএম আর “KAITHI”(কাইথি) মুভিতেও ব্যতিক্রম কিছু ছিলো না । 

কাহিনী সংক্ষেপ

 ৯০০ কেজি ড্রাগস পুলিশের হাতে ধরা পড়ে। এই ড্রাগস পুলিশ আন্ডারগ্রাউন্ডে লুকিয়ে রাখে। ড্রাগ মাফিয়ারা এই ড্রাগস ফিরে পেতে মরিয়া হয়ে যায়। তারা সেখানে হামলার পরিকল্পনা করে। হামলার কথা জেনে থানা ছেড়ে পালায় সকল কনস্টেবল। রয়ে যায় কিছু কলেজ ছাত্র এবং বদলি হয়ে আসা একজন কনস্টেবল। অন্যদিকে জেল থেকে সদ্য মুক্তি পায় কার্থি। তাকে নিয়েই শুরু হয় হামলাকারীদের বিরুদ্ধে রুখে দাড়ানোর কাজ। বাকিটা আপনারাই না হয় দেখে নিবেন!

মুভিটার এখনো কোনো নেগেটিভ রিভিউ দিতে  দেখিনি কাউকে । সমালোচক থেকে শুরু করে পাবলিক অডিয়েন্স,সবার মুখে ছিলো “Kaithi” এর জয়জয়কার। শেষের সিনটা হার্ট টাচিং। মুভিটা দেখলে এমবি নষ্ট হবে না। 

আপনারা চাইলে আগে ইউটিউব থেকে ট্রেলার দেখতে পারেন  ।নিচে ট্রেলারের লিংক দেওয়া হলো:https://youtu.be/KPndTU16k7c

ক্লিক করুন

রিভিউ লেখক :

সামিউল হক নিঝুম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

Leave a Comment