CONTRACT Web series 2021

কন্ট্রাক্ট ওয়েব সিরিজ

CONTRACT 2021 কন্ট্রাক্ট ওয়েব সিরিজ

ওয়েব সিরিজ :” CONTRACT “( কন্ট্রাক্ট )
ক্যাটাগরি : পলিটিক্যাল ক্রাইম থ্রিলার
পরিচালক : তামিম নুর এবং কৃষনেন্দু চট্টোপাধ্যায় 
অনলাইন প্লাটফর্ম : Zee5
অভিনয়ে: আরিফিন শুভ , চঞ্চল চৌধুরী ,মিথিলা , জাকিয়া বারী মম,তারিক আনাম খান প্রমূখ

বর্তমান সময়ের আলোচিত একটি বিনোদন জনরা হলো ,” ওয়েব সিরিজ “….. উপমহাদেশের মানুষ দের কাছে বলিউড ইন্ডাস্ট্রি আস্তে আস্তে তাদের নির্মিত ওয়েব সিরিজ গুলো দিয়ে দর্শক দের মধ্যে ব্যাপক জনপ্রিয়তার জন্ম দিতে সক্ষম হয়েছে ।


আমাদের বাংলাদেশ এই সেক্টরে এতো দিন মোটামুটি পিছিয়ে থাকলেও দর্শক হিসেবে আপনি “Contract” ওয়েব সিরিজ টি দেখলে বলতে পারবেন না যে আমাদের কাজ গুলো আর পিছিয়ে আছে।
বাংলাদেশের পাঠক শ্রেণী যখন বাংলাদেশের সাহিত্য থেকে মুখ ঘুরিয়ে নিতে চেয়েছিলেন তখন হুমায়ূন আহমেদ আস্তে আস্তে তাদের আবার ব‌ইয়ের দিকে ফেরান।এরপর উনি মারা গেলে সেই শূন্য স্থান অনেক দিন ফাঁকা থাকলেও এখন আর ফাঁকা বলা যায় না !উনি পরবর্তী সময়ে যত সাহিত্যিক এসেছেন তাদের মধ্যে নাজিম উদ্দিন অন্যতম । উনি অনুবাদ গল্প থেকে নিজেকে সুপরিচিত করে তোলেন এই সাহিত্যের জগতে ।
উনার লেখা ” Contract” পলিটিক্যাল থ্রিলার ধাঁচের উপন্যাসের উপর নির্ভর করে নির্মিত হয়েছে বাংলাদেশের প্রথম পলিটিক্যাল থ্রিলার ধাঁচের এই ওয়েব সিরিজ টি ।


কন্ট্রাক্ট (CONTRACT Webseries) কাহিনী

ওয়েবসিরিজ কন্ট্রাক্ট দৃশ্য ২০২১
Web series Contract 2021

অমূল্য নামের এক রাজনৈতিক নেতার সাথে রুঞ্জু নামের এক গ্যাংস্টারের প্রতিশোধ পরায়ণ আচরণ থেকে গল্পের শুরু !এরপর তারেক ( দ্য বাস্টার্ড ) নামের এক রাজনৈতিক ভ্যানগার্ডের আগমন ঘটে ।সে অমূল্য কে বাঁচাতে রঞ্জু কে খুঁজে বের করতে মিশনে নামে ।সে কি শেষ পর্যন্ত রঞ্জু কে খুঁজে পায়? রুঞ্জুর ব্যবসা ধ্বংস করে দিতে পারে ?জানতে হলে অবশ্যই দেখুন ” CONTRACT ” 


আগেই বলে রাখি , এর আগে ” মাইনকারচিপা “, “2521” নামের ওয়েব সিরিজ দেখে আপনারা যেমন হতাশ হয়েছেন তেমনটা হবার আশঙ্কা নেই ।


অভিনয়ের দিকে বলতে গেলে এই প্রথমবারের মতো আমার দেখা এটাই এমন একটা বাংলাদেশে নির্মিত ওয়েব সিরিজ যেখানে আমি সবার অভিনয় কে অসাধারণ বলে রেটিং দিচ্ছি ।কোনো অতিরিক্ত অভিনয় নেই , অতিরিক্ত আবেগ কিংবা অ্যাটিচিউডের প্রকাশ নেই ! একদম সুন্দর একটা অভিনয় আপনারা দেখতে পারবেন এই ওয়েব সিরিজে । তাছাড়া আরিফিন শুভকে আমি এই সিরিজের মাধ্যমে নতুন করে চিনলাম । উনার ডায়লগ ভেলিভারি গুলো ছিল অসাধারণ । চঞ্চল চৌধুরীর অভিনয়ের কথা তো আর বলার অপেক্ষা রাখে না ,উনি আসলেই বাংলাদেশ সিনেমা ইন্ডাস্ট্রির একজন “নাওয়াজউদ্দিন সিদ্দিকী “


‌কন্ট্রাক্ট সিরিজটিতে ৬ টা পর্ব রয়েছে

‌কন্ট্রাক্ট ওয়েবসিরিজে (CONTRACT Web-series) একেকটা পর্বে একেক টাইম স্পেলের । তাছাড়া এই ওয়েব সিরিজে বিখ্যাত বাংলা ব্যান্ড সং ” তোমায় আমি চিনিনা ” এবং এপার ওপার দুই বাংলার লাখো তরুণের মাঝে জনপ্রিয় আর্টসেলের ” অনিকেত প্রান্তর ” গানটি অ্যাড করা হয়েছে ।


অবশেষে এটাই বলবো দীর্ঘদিন ধরে বাংলাদেশে নির্মিত ওয়েব সিরিজ নিয়ে আক্ষেপ দুর করতে দেখে ফেলুন ,” CONTRACT Web-series ”

যেভাবে দেখবেন

চমৎকার এই সিরিজটি যদি উপভোগ করতে চান তবে আপনার বাসার ওয়াইফাই সার্ভার থেকে ডাউনলোড করে নিন।অথবা mlwbd এর মতো পরিচিত দেশী ওয়েব সাইট থেকেও ডাউনলোড করতে পারেন ।অথবা আপনি Zee5 এর অ্যাপসে রেজিস্ট্রেশন করে দেখতে পারেন ।

CONTRACT Webseries ট্রেলার লিংক

https://youtu.be/DU6gOEO9fbA


রিভিউ :সামিউল হক নিঝুম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ।

সামিউল হক

Hi, I am Sami, I have been writing on Jibhai.com for about 1 year, this is my site, and I am a part of Jibhai.com.

Leave a Comment