Chok bangla movie 2021 – ছক তাহসান

Chok bangla movie 2021

ওয়েব ফিল্ম Chok bangla movie 2021 -“ছক”

অভিনয়ে:

তাহসান খান, স্পর্শিয়া

পরিচালনায়: গোলাম সোহরাব দোদুল 

চিত্রনাট্য: রহমান মোস্তাফিজ পাভেল 

আরো দেখুন Cheeni Bangla movie 2020

জনপ্রিয় বর্তমানে Janowar bangla movie 2021

Chok bangla movie 2021 Movies scene , ছক ফিল্ম তাহসান
Chok bangla movie 2021 Movies scene

গল্প সংক্ষেপ:

ড্রাগ ডিল করতে আসা বিপদগ্রস্ত মেয়েকে বাঁচাতে একজনের উপর গুলি চালিয়ে দেয় বারের ওয়েটার বাবু, তারপর চলে তাদের পালিয়ে বাঁচার কাহিনি। 
আমাদের দেশের মানুষ তথা যারা যারা ওয়েব সিরিজ, ওয়েব ফ্লিম দেখে থাকি তাদের কাছে এই ” ছক Chok bangla movie “, “মাইনকার চিপায়” এরকম ওয়েব ফ্লিম হাস্যকর বস্তু ছাড়া আর কিছুই নয় । নিতান্ত আগ্রহ নিয়ে দেখতে বসে দর্শকেরা হতাশ হন।
 তাহসান খান বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম ওভার রেটেড একজন অভিনেতা। স্ক্রিনে উনাকে আসলেই মনে হবে কেউ মনে হয় জোর করে অভিনয় করাচ্ছে।ওনার ডাবিং নিয়ে কিছু আর বললাম না। স্পর্শিয়ার কথা আলাদা করে বলার কিছুই নেই, হতাশ করেছে অভিনয়ে আর যে ক্যারেক্টার প্লে করেছে সেইটাই যে শার্পনেস থাকা উচিত ছিল তার বিন্দুমাত্র সে ফুটিয়ে তুলতে পারেনি। মোদ্দা কথা অভিনয়ে কেউই সুবিধা করতে পারেনি পুলিশের চরিত্রে যে অভিনয় করল বাপরে। কাস্টিং ছিল নিম্ন মানের। টিপিক্যাল সিরিয়াল মার্কা কাহিনী সাথে জিরো টুইস্ট এন্ড টার্ন। সিনেমাটাগ্রাফি দেখে মনে হবে হানিমুনে লং ড্রাইভে গেলে যেমন রোমান্টিক শট দেখায় তেমন, একদম সিনের গুরুত্ব বুঝে একটা শট নিবে এমন নেই। বিজিএম এমন ছিল মাঝে মাঝে তাহসানের ডায়লগ পর্যন্ত বুঝা যায়নি, সাবটাইটেল দেখে বুঝতে হয়েছে। সাথে এতো এতো ফালতু সিন যেগুলো একদম অপ্রয়োজনীয় ছিল।
হোটেলে লোক যাওয়ার আগে তারা কিভাবে জানল তাকে কে পাঠিয়েছে?  


ছক দেখার পর আমার একটাই প্রশ্ন মনে ঘুরপাক খাচ্ছে পরিচালক নিজে কি তার কাজ একবার দেখেছেন? 
ছক ওয়েব ফিল্ম দেখার পর পজেটিভ রিভিউ দেখলেই মনে হচ্ছে ভাড়া করা রিভিউ। 
(ভাই মুভি শুধু মুভিই।বাংলাদেশি মুভি আর কত ভাল হবে এইসব সেন্টি মার্কা কথা বলবেন না।)

Leave a Comment