ব্রেথ ওয়েব-সিরিজে ২য় সিজনে থাকছে নতুনত্ব

Breathe Season 2

ব্রেথ সিজন ২

webserise: Breathe:into the shadow
অভিনয়ে:অভিষেক বচ্চন, নীতিয়া মেনন,অমিত সাধ প্রমুখ ।

ক্যাটাগরি:ক্রাইম,সাসপেন্স, ড্রামা ,থ্রিলার ।

অনলাইন প্লাটফর্ম:”আমাজন প্রাইম “

রিলিজ ডেট:১০ জুলাই ২০২০

২০১৮ সালে ” Breathe” season 1 releases হবার দুইবছর পর আবার এর সিকোয়েল “Breathe into the shadow ” ১০ জুলাই রিলিজ হলো ।এবারের সিরিজের কাহিনীতে আগের সিরিজের মতো অপত্য স্নেহ যেমন স্থান পেয়েছে তেমনি স্থান পেয়েছে হিন্দু ধর্মের রাবণের দশ মাথার ব্যাখ্যা ।
আচ্ছা আপনাদের কি মনে আছে ?2005  সালে “Aparichit ” নাম দিয়ে একটা সিনেমা রিলিজ হয়েছিল? একজনের মধ্যে একাধিক পার্সোনালিটি বিরাজমান?এই মানসিক রোগটাকে নিয়ে?
এবারের” Breathe into the shadow ” সিরিজটিতেও এই মানসিক রোগটাকে নতুন আঙ্গিকে তুলে ধরা হয়েছে । 


কাহিনী সংক্ষেপ


অভিনাষ নামের একটি ছেলে ।যার ছোটবেলা ছিল অনেক কষ্টের ।তার বাবা মায়ের দাম্পত্য কলহ এবং তার বাবার অকথ্য নির্যাতন তার মধ্যে মানসিকভাবে বিকারগ্রস্ত “J” নামের একটি চরিত্রের জন্ম দেয় ।তাছাড়া ছোটবেলায় এক সড়ক দুর্ঘটনায় নিহত তার বাবা মায়ের মৃত্যু,পরিবারের নিগ্রহ তার শিশু মনে হিন্দু পুরাণের রাবণের সৃষ্টি করে ।


হিন্দু পুরাণের রাবণের দশ মাথায় ছিল দশটি ইমোশন।

আর” J” এই দশটি ইমোশনের জন্য জীবনে যাদের দ্বারা কষ্ট পেয়েছে তাদের কে অভিনাষের দ্বারা শাস্তি দিতে চায় ।আর সে জন্য সিয়া নামের ছোট মেয়েটির অপহরণ সংগৃহীত হয়।
প্রথম তিন চারটি পর্বে কেউ হয়তো সিরিজটির এই থিমটিকে ধরতে পারবেন না  !তারা হয়তো সিজন -১ এর অপত্য স্নেহের কনসেপ্টটি কেই মূখ্য ভূমিকা ধরে নিবেন ।সিরিজটিতে ইন্সপেক্টর কবির (অমিত সাধ) এর বডি ইমপ্রভমেন্ট টা দর্শকদের কাছে অসাধারণ লেগেছে ।
“Breathe into the shadow ” তে কাহিনীর শেষ হয় নি ।তাই অবশ্যই এর সিকোয়েন্স আসবে এবং পরবর্তী সিজনটি হবে আরো ভয়ংকর এবং অসাধারণ ।


সমালোচনা: 

অনেকে হয়তো সাধারণ ক্রাইম সিরিজ বলে চালিয়ে দিতে চাইলেও !আমার কাছে অসাধারণ থ্রিলার, সাসপেন্স এ ভরপুর একটা সিরিজ মনে হয়েছে ।

আপনারা চাইলে আগে ইউটিউব থেকে ট্রেলার দেখতে পারেন  ।নিচে ট্রেলারের লিংক দেওয়া হলো

https://youtu.be/nxE-k2MLQIA

রিভিউ লেখক :
ইসরাত জাহান বর্ণ
জগন্নাথ বিশ্ববিদ্যালয়।

Leave a Comment