Biccho ka Khel Web-series Bangla review

𝗕𝗶𝗰𝗰𝗵𝗼𝗼 𝗸𝗮 𝗸𝗵𝗲𝗹 movie review

Biccho ka Khel

ওয়েব সিরিজ : বিচ্ছু কা খেল
ক্যাটাগরি :ক্রাইম ড্রামা 

অনলাইন প্লাটফর্ম : ALT balaji 


বলিউডের সিনেমা গুলো বর্তমানে আর তেমন একটা মান ধরে রাখতে পারছে না

তাই দর্শকরা তাদের চাহিদা মেটাতে এখন হয় সাউথ ইন্ডিয়ান সিনেমার দিকে ঝুঁকছে অথবা ওয়েব সিরিজের দিকে !!!হ্যা , ওয়েব সিরিজ,বর্তমানে বলিউডে সিনেমার চেয়ে ওয়েব সিরিজের চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। কারণ ওয়েব সিরিজ নামের এই মঞ্চে দর্শক চাহিদা মতো গল্পের ভিত্তিতে  সিরিজ নির্মাণ করা হয় ।

তো হিন্দি ভাষায় রচিত একটি উপন্যাস “বিচ্ছু কা খেল ” থেকে অনুপ্রেরণা নিয়ে ALT balaji  এক‌ই নামে একটি নতুন ওয়েব সিরিজ তৈরি করেছেন।
ফ্যামিলি,ক্রাইম,ড্রামা,পলিটিক্স সব মিলিয়ে পারফেক্ট একটা সিরিজ এটি।ভালো অভিনয়, প্লেস সিলেকশন,  সিনেমাটোগ্রাফি সবকিছুই ছিল অসাধারণ। এটিতে প্রধান চরিত্রে অভিনয় করেন মুন্না ভাই খ্যাত(Mirzapur) 𝐃𝐢𝐯𝐲𝐞𝐧𝐝𝐮 𝐒𝐡𝐚𝐫𝐦𝐚

এছাড়াও

রয়েছেন Anshul Chauhan, Mukul Chadda, Satyajit Sharma,Zeishan Quadri সহ আরও অনেকে। এটিতে 𝐃𝐢𝐯𝐲𝐞𝐧𝐝𝐮 𝐒𝐡𝐚𝐫𝐦𝐚 এর চরিত্রটি মুন্না ভাইয়ের মতোই। তার অভিনয় নিয়ে আলাদা করে বলার কিছু নেই বরাবরের মতোই ফাটিয়ে দিয়েছে। আর পুরো সিরিজটাতেই মির্জাপুরের মতো একটা ফিল আসে তবে কাহিনী সম্পূর্ণ ভিন্ন।

𝗕𝗶𝗰𝗰𝗵𝗼𝗼 𝗸𝗮 𝗸𝗵𝗲𝗹 Movies 2020


কাহিনী সংক্ষেপ:

 এক বাবা ছেলে নিজেদের মধ্যে বন্ধুত্ব পূর্ণ সম্পর্ক মেইনটেইন করে। অনেক টা সমবয়সী দের মতো। দুজনে আবার এক‌ই মিষ্টির দোকানে কাজ করে। দুজনের একটা বদ‌অভ্যাস হলো প্রতিরাতে খালি বাড়ি দেখে সেখানে ঢুকে একটু আরাম আয়েশ করে চলে আসা। ঠিক এরকম করতে গিয়ে ছেলেটার বাবা একটা মাডার হতে দেখে ফেলে। যার জন্য জেলের মধ্যে ঐ ছেলেটার বাবার মৃত্যু হয় এবং এর জের ধরেই প্রতিশোধ নিতে ছেলে ঘুরে দাঁড়ায়!!
তো সে কি প্রতিশোধ নিতে পারে? নাকি বিফল হয় জানতে দেখুন”বিচ্ছু কা খেল ” 

সিরিজটিতে ৯ টি এপিসোড রয়েছে এবং পুরো সিরিজ জুড়ে শুধু টুইস্ট আর টুইস্ট। আর সবচেয়ে বড় কথা সিরিজ টিতে একাধারে কমেডিও রয়েছে খুব ।আশা করি এটি দেখে কেউ মর্মাহত হবেন না।

চমৎকার এই সিরিজটি যদি উপভোগ করতে চান তবে আপনার বাসার ওয়াইফাই সার্ভার থেকে ডাউনলোড করে নিন। অথবা mlwbd এর মতো পরিচিত দেশী ওয়েব সাইট থেকেও ডাউনলোড করতে পারেন।

আরো ওয়েবসিরিজ রিভিউ সমূহ

বিজ্ঞান নিউজ পেতে ভিজিট করুন


রিভিউ :সামিউল হক নিঝুম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ।

সামিউল হক

Hi, I am Sami, I have been writing on Jibhai.com for about 1 year, this is my site, and I am a part of Jibhai.com.

About Sami UL Haque

Hi, I am Sami, I have been writing on Jibhai.com for about 1 year, this is my site, and I am a part of Jibhai.com.

View all posts by Sami UL Haque →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *