Ak Vs Ak 2020; Movie Review

মুভি রিভিউ: Ak Vs Ak
ক্যাটাগরি: crime, thriller, real-life drama
পরিচালক: Vikramaditya Motwane
অনলাইন প্লাটফর্ম: Netflix ( India)
অভিনয়ে: Anil Kapoor, Anurag Kashyap , Sonam Kapoor

Ak Vs Ak


বলিউড পৃথিবীতে অন্যতম জনপ্রিয় একটি চলচ্চিত্র ইন্ডাস্ট্রি।

ভারতের মুম্বাই বা বোম্বে শহরকে কেন্দ্র করে যে সিনেমা পল্লী সৃষ্টি হয়েছে তাকেই সাধারণ বলিউড বলা হলেও , ভারতের বাইরে সমগ্র ভারতের যে কোনো সিনেমা কেই বলিউড সিনেমা বলা হয়ে থাকে ।পৃথিবীর অন্যতম জনপ্রিয় এই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিটি ভারতীয় তথা উপমহাদেশীয় দর্শকদের মনোরঞ্জন করার জন্য বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের ট্রেন্ডে সিনেমা তৈরি করলেও বর্তমানে উপমহাদেশের দর্শকেরা একটু নতুন ধরনের ট্রেন্ড লাইনের সিনেমা দেখতে বেশ আগ্রহী।

আর এই বিষময় ২০২০ সালের শেষাংকে এসে বলিউডের অন্যতম জনপ্রিয় এবং ট্যালেন্টেড ডিরেক্টর একটি বিশেষ ক্যাটাগরির সিনেমা তৈরি করে সবাইকে চমকে দিলেন ।হ্যা, আপনারা ঠিক ধরেছেন । আমি Ak Vs Ak এর কথাই বলছি ।

Ak Vs Ak 2020
Image source Netflix


কাহিনী সংক্ষেপ: 

বলিউড স্টার অনিল কাপুরের একমাত্র মেয়ে সোনাম কাপুর মিসিং ।তাকে রিয়েল লাইফে খুঁজে বের করতে তাঁর বাবার কিরকম অবস্থা হতো তাই দেখানো হয়েছে ।এখন সোনাম কাপুর কে কি আদৌ তাঁর বাবা উদ্ধার করতে পারেন ? নাকি তিনি ব্যর্থ হন ?জানতে হলে অবশ্যই আপনাকে দেখতে হবে” Ak Vs Ak “

…..(বিঃদ্রঃ সিনেমা টি তৈরি করার সময় কোন স্টান্টম্যান কিংবা কোন মেকি সিন ক্রিয়েট করা হয়নি। অনেকে এটাকে রিয়ালিটি শো ভেবে বিরক্ত হতে পারেন।তবে আমার কাছে নতুন ধরনের ট্রেন্ড লাইনের সিনেমা হিসেবে ভালো লেগেছে ।)


চমৎকার এই মুভিটি যদি উপভোগ করতে চান তবে আপনার বাসার ওয়াইফাই সার্ভার থেকে ডাউনলোড করে নিন।অথবা mlwbd এর মতো পরিচিত দেশী ওয়েব সাইট থেকেও ডাউনলোড করতে পারেন ।

ট্রেলার


রিভিউ :ইসরাত জাহান বর্ণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ।

তোরবাজ ২০২০

I am the Admin Of Jibhai.com and also part of jibhai.com

Leave a Comment