সামাজিক যোগাযোগ মাধ্যমে নুসরাত ফারিয়ার সচেতনতামূলক বার্তা

Nosrat fariya

২০১৫ সালে ভারত বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত চলচিত্র আাশিকী এর মাধ্যমে অভিষেক হয় বড় পর্দায়। এবং শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী হিসেবে জিতে নিয়েছিলেন ২০১৫ মেরিল প্রথম আলো পুরস্কার। তারপর থেকে আর পেছন ঘুরে দেখতে হয়নি, উপহার দিয়েছেন একের পর এক হিট-ব্যাবসা সফল চলচিত্র। এভাবে জয় করে নিয়েছেন দুই বাংলার হাজারো চলচিত্র প্রেমির হৃদয়। বাদশাহ দ্যা ডন, বস ২, ইন্সপেক্টর নটি কে কিংবা ধ্যাততেরিকি এর মতো কাজগুলোতে প্রমান দিয়েছেন নিজের যোগ্যতার। হ্যা, তিনি আর কেউ নন, বাংলাদেশের গ্লামারাস সুশ্রী অভিনয়শিল্পী নুসরাত ফারিয়া মাজহার।

উইকিপিডিয়া মতে ১৯৯৩ সালের ৮ সেপ্টেম্বর জন্মগ্রহন করা এই অভিনয়শিল্পী তার ক্যারিয়ারের শুরুটা করেছিলেন ভিন্নমর্ধী উপস্থাপনা ও বিজ্ঞাপনচিত্রে গ্রামারাস উপস্থিতির দ্বারা। চলচিত্রের পাশাপাশি মর্ডান সংগীত জগতেও আর্জন করে নিয়েছেন বিপুল জনপ্রিয়তা, ২০১৮ সালের “পটাকা” ও ২০২০ সালের “আমি থাকতে চাই” শিরোনামে গান দুটি এরি মধ্যে ব্যাপক দর্শক জনপ্রিয়তা পয়েছে।
সবচেয়ে বড় কথা হচ্ছে, তাঁর ব্যাস্ত সময় পার করার মধ্যেও কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও আমরা তাঁর ভালো উপস্থিত দেখতে পাই। ইতিমধ্যে করোনার দ্বিতীয় পর্যায় বাংলাদেশ ব্যাপক হানা দিয়েছে, তাই এরি মধ্যে জন সচেতনার্থে তিনি ফেইসবুকে তার একটি ছবিসহ লিখেছেন

“Preparing for lock-down🤷‍♀Mask up, wash hand stay at home🤘


বর্তমান সময়ের আরেকটি আলোচিত খবর হচ্ছে, জি-ফাইভে এসেছে নুসরাত ফারিয়া অভিনীত ও “ছুঁয়ে দিলে মন” খ্যাত চলচ্চিত্র নির্মাতা শিহাব শাহীন পরিচালিত চলচ্চিত্র “যদি কিন্তু তবুও” যেখানে ফারিয়ার বিপরীতে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় মুখ অপূর্বকেও। জি-ফাইভ অ্যাপে কিন্তু এখন “যদি কিন্তু তবুও” চলচ্চিত্রটি বিনামূল্যে দেখা যাচ্ছে, চাইলে কিন্তু এখুনি দেখে আসতে পারেন “যদি কিন্তু তবুও”।
এখানেই কিন্তু শেষ নয়, ফারিয়া অভিনীত অপারেশন সুন্দরবন, ঢাকা ২০৪০ কিংবা বঙ্গবন্ধু নামে সিনেমাগুলোও দেখতে পাওয়া যাবে ভবিষ্যতে। আরো কিছু গুঞ্জন ভেসে আসছে যে অপার বাংলার চলচ্চিত্র নির্মাতা রাজাচন্দ নির্মিত এবং বাংলাদেশের  চলচিত্র নির্মাতা ইফতেখার চৌধুরী নির্মিত চলচিত্রেও হয়তো দেখা যাবে ফারিয়াকে।

লিখেছেনঃ

তনয় কান্তি সরকার

I am the Admin Of Jibhai.com and also part of jibhai.com

Leave a Comment