তান্ডব ওয়েব সিরিজ: প্রধানমন্ত্রী হবার জন্য বাবা কে হত্যা করেন

তান্ডব ওয়েব সিরিজ

ওয়েব সিরিজ: তান্ডব – Tandav
ক্যাটাগরি: Political Drama 
পরিচালক: Ali Abbas Zafar
অনলাইন প্লাটফর্ম: Amazon prime 
অভিনয়ে: Saif Ali Khan, Dimple Kapadia, Mohammed Zeeshan Ayyub, Sunil Grover among others
Episodes: 9 


বলিউড ইন্ডাস্ট্রিতে বর্তমান সময়ে মুভির চেয়ে সবচেয়ে বড় একটা ট্রেন্ড চলতেছে সেটা হলো ওয়েব সিরিজ ।লকডাউনে ইন্ডাস্ট্রি কে বাচিয়ে রেখেছে বলতে গেলে এই ওয়েব সিরিজ !দর্শক দের ব্যাপক জনপ্রিয়তাও পেয়েছে এই ক্যাটাগরিটি । বলিউডের বড় বড় স্টার রা পর্যন্ত এই দিকে ঝুঁকছেন দর্শক জনপ্রিয়তা আরো বেশি করে কামানোর জন্য ।


উপমহাদেশের দেশ গুলোতে সেই প্রাচীন কাল থেকেই রাজনীতি হচ্ছে অনেক বড় এবং পছন্দনীয় একটা পেশা । যদিও এটা কেবলই একটি সমাজসেবা বিষয়ক কাজ তবে আমরা উপমহাদেশীয়রা এটাকে পেশা হিসেবে গ্রহণ করেছে ।হলিউডের নেটফ্লিক্স নির্মিত ” House of Cards ” এর ভারতীয় রিমেক অথবা এডাপশন হচ্ছে আজকের আলোচিত সিরিজ “তান্ডব”(Tandav)….প্রথম দিকে এটার নাম ‘Dilli ‘ রাখা হলেও পরবর্তীতে তা কেটে দিয়ে “তান্ডব ” ( Tandav) রাখা হয় ।


কাহিনী: 

দেবকিহ নান্দন নামের একজন নেতার ছেলে সমর প্রতাপ সিং । নির্বাচনে তিনি বাবার জন লোক পার্টির জন্য ক্যাম্প্যাইন করেন এবং নির্বাচন জেতার পর পার্টি মিটিং এর আগে নিজে প্রধানমন্ত্রী হবার জন্য বাবা কে হত্যা করেন।
সমর প্রতাপ সিং কি তাহলে পরবর্তী সময়ে প্রধানমন্ত্রী হতে পারবেন ? নাকি অন্য কেউ তাকে সরিয়ে বিশ্বের সবচেয়ে বড় গণতান্ত্রিক দেশের প্রধানমন্ত্রী হবেন ? 


জানতে হলে আপনাকে অবশ্যই দেখতে হবে ,”তান্ডব”( Tandav )


চমৎকার এই সিরিজটি যদি উপভোগ করতে চান তবে আপনার বাসার ওয়াইফাই সার্ভার থেকে ডাউনলোড করে নিন।অথবা mlwbd এর মতো পরিচিত দেশী ওয়েব সাইট থেকেও ডাউনলোড করতে পারেন ।


রিভিউ :সামিউল হক নিঝুম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ।

tandav web series

Tandav web series

সামিউল হক

Hi, I am Sami, I have been writing on Jibhai.com for about 1 year, this is my site, and I am a part of Jibhai.com.

Leave a Comment