নতুনত্ব নিয়ে অভয় ওয়েব-সিরিজ

অভয়

ওয়েব সিরিজ :” অভয় “( সিজন ১+২) 

 [ অভয়]দুই সিজনে মোট পর্ব :১৬ টি

ক্যাটাগরি :ক্রাইম থ্রিলার ।

মূল চরিত্র :কুনাল খেমু

কিছু কথা আগেই বলে নেই

বলিউডের বর্তমানে সবচেয়ে জনপ্রিয় একটা ক্যাটাগরি হলো ওয়েব সিরিজ। ব্যাপক ভাবে সাড়া জাগানো এই ক্যাটাগরিতে সেক্স, থ্রিলার , রোমান্স,ড্রামা ইত্যাদির স্বংমিশ্রণ ব্যাপকভাবে পরিলক্ষিত। বর্তমান প্রজন্মের কাছে সিনেমা কিংবা নাটকের চেয়ে ওয়েব সিরিজ অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে।বলিউডে যদি বলা হয় থ্রিলার সিনেমার তালিকা করতে ,তবে হাতে গোনা কয়েকটি সিনেমা পাওয়া যাবে যা যথাযথ থ্রিলার এর মর্যাদা পেয়েছে। বলিউডের এই ব্যর্থতাকে সফলতার পর্যায়ে নিয়ে গেছে ওয়েব সিরিজের কন্টেন্ট গুলো।শুরু টা “স্যাকরেড গেমস ” থেকে । এরপর একটার পর একটা থ্রিলার ওয়েব সিরিজ নির্মাণ করে বলিউড তার নতুন পরিচয় সামনে এনেছে।যাইহোক , আজকের রিভিউ হলো সম্প্রতি রিলিজ পাওয়া ওয়েব সিরিজ “অভয় ” এর দ্বিতীয় সিজন নিয়ে।


কাহিনী সংক্ষেপ :অভয়

লক্ষনাউ পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স এর অফিসার অভয় প্রতাপ সিং । অত্যন্ত দক্ষতার সাথে তিনি প্রতিটি কেস সলভ করেন।সিজন-১ এ তিনি আটটা পর্বে আটটা কেসের সাথে নিজের ব্যক্তিগত জীবনের একটি কেসের ও সমাধান করেন।তেমনি ….সিজন -২ তে তিনি আটটা পর্বে আটটা কেসের সমাধান করেন। কিন্তু আটটা কেস একটা কেসের সাথে সম্পর্কিত।এই সিজনে ভিলেন ছিল একদম বরাবরের মতো ভয়ংকর! 
সিজন ২ দীর্ঘ দিন ধরে দর্শক দের মাঝে হাইপ তৈরি করতে সক্ষম ছিল । কারণ প্রথমত রিলিজ হয় তিন টা পর্ব এরপর দুই টা এরপর তিন টা পর্ব যা সম্প্রতি রিলিজ পেয়েছে।এর আগে এমন কোন সিরিজ আসে নি যাতে একটি সিজন‌ই ভাগ ভাগ করে রিলিজ দেওয়া হয়েছে ।

এই ক্ষেত্রে অভয় সিজন ২ ছিল ব্যতিক্রম


অভয় সিরিজ টি আগাগোড়া থ্রিলারে ভরপুর এবং ভয়ংকর ক্রাইম নিয়ে সাজানো ।আর সবচেয়ে বড় কথা ক্রাইম গুলো সত্যি ঘটনা নিয়ে নির্মিত।
অসাধারণ এই সিরিজটি আপনারা উপভোগ করতে পারবেন দেশীয় ওয়েব সাইট গুলো তে অথবা zee5 online platform এ।
দেরি না করে ক্রাইম দুনিয়ার রহস্য এবং গা কাঁটা দিয়ে ওঠে এমন কেসের সমাধান করতে দেখে ফেলুন ,”অভয় ” সিরিজ টি।
সিজন ২ এর শেষে যেহেতু আরো একবার সাসপেন্স রাখা হয়েছে তাই এর সিজন ৩ অবশ্যই আসতে চলেছে ।তাছাড়া , কুনাল খেমু এই সিরিজটির মাধ্যমে দর্শকদের সামনে নিজেকে এমনভাবে হাজির করেছেন যা দর্শকদের কাছে সত্যি অকল্পনীয় ছিল।সমালোচনা :সিজন ২ তে একটা পর্বে বীর যোদ্ধা ক্ষুদিরাম বসুর ছবি ক্রিমিনাল চার্টে দেখতে পাওয়ায় বাঙালি সমাজে একটু হলেও তোলপাড় শুরু হয়েছিল । যদিও নির্মাতা প্রতিষ্ঠান zee5 এটা নিয়ে ক্ষমা চেয়েছেন ।যাইহোক , সিরিজ টি আপনার সময় নষ্ট করে না ।

রিভিউ:সামিউল হক নিঝুম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

ব্রেকিং বেড টিভি-সিরিজ

তাকদীর ওয়েব সিরিজ রিলিজ; চঞ্চল চৌধুরী চমকানো অভিনয়

সামিউল হক

Hi, I am Sami, I have been writing on Jibhai.com for about 1 year, this is my site, and I am a part of Jibhai.com.

About Sami UL Haque

Hi, I am Sami, I have been writing on Jibhai.com for about 1 year, this is my site, and I am a part of Jibhai.com.

View all posts by Sami UL Haque →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *